আত্ম কথা – পর্ব ১

/আত্ম কথা – পর্ব ১

আত্ম কথা – পর্ব ১

ক তলা বাড়ির পাশে একটি ৪ তলা বাড়ি । আমি থাকতাম এক তলা বাড়িটায় । বৃষ্টি আমার ভীষণ পছন্দ । আমি বাড়ির বারান্দায় দাড়িয়ে বৃষ্টি দেখতাম। আর হাত দিয়ে বৃষ্টির পানি ছুঁয়ে নিতাম মন ভরে । অসম্ভব ভাল লাগতো ।
বাড়িটা আসলেই অনেক সুন্দর ছিলো । বড় একটা মেহেদী গাছ ছিলো বারান্দা ঘেঁষে । আর ছিলো একটি বড় কুয়া ।
আশে পাশে সব বাসা থেকে মেহেদী নিতে আসতো সবাই ।
কোন একদিন বৃষ্টি দেখতে দেখতে চোখ পড়ল সামনে ৪তলার বারান্দায় । একটি ছেলে আমাকে দেখছে । আর ঠিক আমাকে অনুকরণ করছে । আমি ঠিক যেভাবে বৃষ্টি ছুতাম ঠিক সেভাবে সেও করছে ।
আমি তখন ক্লাস এইট এ পরা কিশোরী বলা যায় । আমি লজ্জা পেলাম দেখে । একটু লাজুক হাঁসি আমার ঠোটে । তারপর ভেতরে চলে গেলাম ।
এভাবে প্রায় সে আমাকে দেখতো আর আমি দেখেও দেখতাম না । ছেলেটা দেখতে ভাল ছিলো । তাই আশে পাশে সবাই তাকে চিনতো । নাম ছিলো সুদীপ্ত ( ছদ্ম নাম) ।
এর পর খেয়াল করলাম শুধু সে নয় তার আরো দুটা ভাই আছে তারাও আমাকে এভাবে দেখতো আর অল্প অল্প ইশারা করতো । আমরা যাকে ইংরেজিতে বলি ” ফ্লারটিং ” ।

আমার তেমন কোন বন্ধু ছিলোনা তাই স্কুল আর বাসা ছাড়া আমার আর কোথাও যাওয়া হত না ।
ওই ৪ তলা বাড়ির দোতলায় নতুন ভাড়াটিয়া আসলো । ওই বাসায় ২ টা মেয়ে ছিলো । বড় মেয়েটার নাম রুপা ( ছদ্ম নাম ) আর ছোট জনের নাম রাত্রি ( ছদ্ম নাম )। রুপা আমার বয়সি হওয়ায় আমাদের খুব ভাল বন্ধুত্ব হয়ে গেলো । আমরা সারাক্ষণ একসাথেই থাকতাম ।
নাহয় আমাদের বাসায় নয়তো ওদের বাসায় ।

একদিন রুপার বাসা থেকে সিঁড়ি দিয়ে নামছিলাম । একি বাসার ৪তলায় থাকায় সুদীপ্ত সিঁড়ি দিয়ে উঠছিলো । আমাকে দেখে দাঁড়িয়ে গেলো । আমি সাইড কেটে চলে আসতে চাইলে আমার রাস্তা আঁটকে দাঁড়ালো । তারপর সে বলল ………… !!!
চলবে ……………………

 

Ads by BEING WOMEN

লাইক করুন , কমেন্ট করুন এবং শেয়ার করুন ।

Facebook Comments

2017-05-30T05:49:20+00:00

About the Author:

Leave A Comment

Shares